সর্বাধিক ভোট পেয়ে হ্যাটট্রিক পাপনের

প্রকাশিত: ১:৫২ পূর্বাহ্ণ, অক্টোবর ৭, ২০২১

সর্বাধিক ভোট পেয়ে হ্যাটট্রিক পাপনের

খেলাধুলা ডেস্ক : এ নিয়ে টানা তৃতীয়বারের মতো বোর্ড সভাপতি নির্বাচিত হতে যাচ্ছেন নাজমুল হাসান পাপন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাচনে ক্যাটাগরিতে দুইয়ে পরিচালক পদে আরো দু’জনের সঙ্গে তিনি পেয়েছেন সর্বাধিক ভোট। ঢাকার ক্লাব কোটায় নির্বাচনে পরিচালক পদে প্রার্থী হন নাজমুল হাসান।

 

বিসিবির গত পর্ষদেও সভাপতি ছিলেন তিনি। তার আগেও পর্ষদেও ছিলেন সভাপতি। এবারো সভাপতি হতে যাচ্ছেন নাজমুল হাসান পাপন। নিয়ম অনুযায়ী বোর্ড পরিচালকরাই নির্বাচন করবেন কে হবেন সভাপতি। নির্বাচিত পরিচালকদের ভোটে তৃতীয় বারেরমতো আবারো দেশের ক্রিকেটের সর্বোচ্চ আসনে দেখা যাবে নাজমুল হাসান পাপনকে।

 

নির্বাচনে সর্বাধিক ৫৩ ভোট পেয়েছেন নাজমুল হাসান। তার সঙ্গে সমান সংখ্যক বোর্ড পেয়ে নির্বাচিত হয়েছেন গোলাম মুর্তজা পাপ্পা ও এনায়েত হোসেন সিরাজ।

 

বুধবার (০৬ অক্টোবর) ভোট গ্রহণ শেষে বেসরকারি ভাবে ফলাফল প্রকাশিত হয়েছেন। ঢাকার ক্লাব কোটায় নির্বাচিত হয়েছেন ১২জন পরিচালক।

 

ক্লাব কোটায় নির্বাচিত পরিচালকরা- নাজমুল হাসান পাপন (৫৩), গোলাম মর্তুজা পাপ্পা (৫৩), এনায়েত হোসেন সিরাজ (৫৩), ইসমাইল হায়দার মল্লিক (৫২), আহমেদ নজিব (৫১), ওবায়েদ নিজাম (৫১), ফাহিম সিনহা (৫০), ইফতিখার রহমান মিঠু (৫০), মঞ্জুর কাদের (৪৯), সালাউদ্দিন চৌধুরী (৪৯), মাহবুব আনাম (৪৭) ও মঞ্জুরুল আলম মঞ্জু (৪৬)।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com