সাতবাঁক ইউনিয়ন নির্বাচনে নৌকা চান আলী আহমদ

প্রকাশিত: ৯:৫৬ অপরাহ্ণ, নভেম্বর ২৫, ২০২১

সাতবাঁক ইউনিয়ন নির্বাচনে নৌকা চান আলী আহমদ

কানাইঘাট প্রতিনিধি : আসন্ন কানাইঘাট উপজেলা ৪নং সাঁতবাক ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি আলী আহমদ এলাকায় প্রচারনা শুরু করেছেন।

 

জানা গেছে, ছাত্র জীবন থেকে আলী আহদমদ আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত রয়েছেন। সাঁতবাক ইউনিয়নে আওয়ামীলীগের সাংগঠনিক কার্যক্রম শক্তিশালি করতে এবং এর পাশাপাশি সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড জনসাধারনের কাছে তুলে ধরতে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সাংগঠনিক সম্পাদক ও সাঁতবাক ইউনিয়ন আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য আলী আহমদ কাজ করে যাচ্ছেন।

 

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সাঁতবাক ইউনিয়নে আওয়ামীলীগের অন্যতম মনোনয়ন প্রত্যাশি আলী আহমদ দীর্ঘদিন থেকে ইউনিয়নের আর্ত্মসামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছেন। সবসময় দলের নেতাকর্মীদের পাশে থেকে এলাকায় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের কার্যক্রম শক্তিশালি করতে আলী আহমদ এলাকায় তৎপর রয়েছেন বলে দলের নেতাকর্মীরা জানিয়েছেন।

 

এক প্রতিক্রিয়ায় আলী আহমদ বলেন তিনি আওয়ামী পরিবারের খাঁটি সন্তান তার সকল আত্মীয়স্বজন ও পরিবারের সদস্যরা আওয়ামীলীগের রাজনিতির সাথে জড়িত বিধায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি আওয়ামীলীগের নৌকা প্রতিকের মনোনয়ন চান। দল তাকে মনোনয়ন দিলে তিনি সরকারের নির্বাচনের অঙ্গিকার অনুযায়ী সাঁতবাক ইউনিয়নকে একটি আদর্শ ও মডেল ইউনিয়নে পরিনত করতে সক্ষম হবেন।


সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইক দিয়ে পাশে থাকুন

রাফি গার্ডেন সুপার হোস্টেল।

 

আমাদের ভিজিটর
Flag Counter

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com